ব্রাহ্মণবাড়িয়ায় ফাঁসিতে ঝুলছিল দুই তরুণী

Spread the love


ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি॥

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পরিবারের সঙ্গে অভিমান করে পৃথক দুটি স্থানে ফাঁস দিয়ে দুই তরুণী আত্মহত্যা করেছেন। রোববার পৌর শহরের বড় বাজার ও আখাউড়া দক্ষিণ ইউপির আব্দুল্লাহপুর গ্রামে এ ঘটনা গুলো ঘটেছে। নিহতরা হলেন বড় বাজার এলাকার সাগর মিয়ার মেয়ে সুফিয়া আক্তার এবং আব্দুল্লাহপুর গ্রামের মো. ইউনুস মিয়ার মেয়ে শারমিন আক্তার।
খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার দক্ষিণ ইউপির আব্দুল্লাহপুর গ্রামের মো. ইউনুস মিয়ার কলেজ পড়ুয়া মেয়ে শারমিন আক্তার পরিবারের ওপর অভিমান করে নিজ বসত ঘরের তীরের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। অপরদিকে, পৌরশহরের বড় বাজার এলাকার সাগর মিয়ার মেয়ে সুফিয়া আক্তার পারিবারিক কলহের জেরে একই কায়দায় তীরের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এদিকে সুফিয়ার মা বাবার দাবি, তাদের মেয়ে মানসিক ভারসাম্যহীন ছিলো। আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. জহির বলেন, স্থানীয় লোকজন দুই তরুণীকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয়েছে।
আখাউড়া থানার ওসি নূরে আলম সাংবাদিকদের বলেন, দুইজনই ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের জন্য লাশগুলো ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours