ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় শুরু

Spread the love

ফ্রন্টিয়ার রিপোর্ট :
ব্রাহ্মণবাড়িয়ায় নিম্ন আয়ের কার্ডধারী মানুষের কাছে ভর্তুকি মূল্যে টিসিবির পন্য বিক্রয় শুরু হয়েছে। আজ ১২ ডিসেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলা পরিষদ চত্বরে টিসিবির পন্য বিক্রয় উদ্বোধন করেন সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ মোশারফ হোসাইন।

প্রত্যেক কার্ডধারীকে ৬০টাকা দরে ২ কেজি মশুর ডাল, ১০০টাকা দরে ২লিটার সয়াবিন তেল ও ৩০ টাকা দরে ৫ কেজি চাল দেয়া হয়।

এ সময় সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ মোশারফ হোসাইন বলেন, ডিসেম্বর মাসে সদর উপজেলার নিম্ন আয়ের কার্ডধারী মানুষের মধ্যে টিসিবির পণ্য বিক্রি শুরু হয়েছে।

পৌরসভার ৪ হাজার ৯৫২জন সহ সদর উপজেলায় ১৬ হাজার ৬১৮ জন নিম্ন আয়ের কার্ডধারী মানুষের মধ্যে ভর্তুকী মূল্যে টিসিবির এই পণ্য বিক্রি করা হবে। মঙ্গলবার পৌর এলাকার সদর উপজেলা পরিষদ চত্বর, মেড্ডা কালভৈরব, কালাইশ্রীপাড়া কারখানাঘাট ও শেরপুর ঈদগাহ মাঠসহ চারটি স্থানে টিসিবির এই পণ্য বিক্রি করা হচ্ছে।

তিনি আরো বলেন, নিম্ন আয়ের মানুষের মধ্যে এই কার্যক্রমটি খুবই জনবান্ধব। নিম্ন আয়ের মানুষরা যেনো সঠিকভাবে এই পণ্য পায়, সে জন্য বিক্রি কার্যক্রম তদারকি করা হচ্ছে। কোন ডিলার দুর্নীতি করলে তার বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা গ্রহন করা হবে। প্রত্যেক কার্ডধারী ২ কেজি তেল, ২ কেজি ডাল ও ৫ কেজি করে চাউল পাবেন। উদ্বোধনী অনুষ্ঠানে ট্যাগ অফিসার মোঃ ইয়াসিন উপস্থিত ছিলেন।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours